ওল্ড ব্যাকডাউড ফুডপান্ড 400 ডিগ্রি সেলসিয়াস নেটওয়ার্কে তাজা তহবিলে পাম্প করে

সম্প্রতি ওলা কর্তৃক অর্জিত খাদ্যপান্ডা ঘোষণা করেছে যে এটি তার বিতরণ নেটওয়ার্ককে আরও শক্তিশালী করার জন্য 400 কোটি টাকা বিনিয়োগ করতে চায়। বর্তমান বিনিয়োগ খাদ্য বিতরণ প্রারম্ভে তার প্রযুক্তি স্কেল সাহায্য করবে, এবং মহানগর এবং ভারতের অন্যান্য গুরুত্বপূর্ণ শহর জুড়ে তার ব্যবহারকারীদের, রাইডার্স এবং রেস্টুরেন্ট অংশীদারদের জন্য একটি ভাল অভিজ্ঞতা নির্মাণ করবে। কোম্পানির প্রেস বিবৃতিতে বলা হয়েছে যে আগামী 1২ থেকে 15 মাসে রাইডারদের 25,000 রুপি প্রদানের লক্ষ্য রয়েছে।

ওল্ড ব্যাকডাউড ফুডপান্ড 400 ডিগ্রি সেলসিয়াস নেটওয়ার্কে তাজা তহবিলে পাম্প করে
ওল্ড ব্যাকডাউড ফুডপান্ড 400 ডিগ্রি সেলসিয়াস নেটওয়ার্কে তাজা তহবিলে পাম্প করে


অনলাইন খাদ্য সরবরাহ সংস্থাটি আরও উল্লেখ করেছে যে এটি কয়েকটি সঙ্গী রেস্তোরাঁর জন্য উল্লেখযোগ্য হস্তক্ষেপ তৈরি করতে চায় যা উল্লেখযোগ্য দীর্ঘমেয়াদী ব্যবসায়িক মান তৈরি করতে সহায়তা করে। এতে বলা হয়েছে যে, সরবরাহ সরবরাহের জন্য স্বচ্ছ, আরও কার্যকর এবং সময়-সংরক্ষণ পদ্ধতিগুলি তৈরির জন্য সংস্থাটি মনোযোগ দেবে।

প্রেসপাডা ইন্ডিয়া, সিইও প্রাইভ জীব্রজকা, এক বিবৃতিতে বলেন,

"প্রযুক্তি দ্বারা সমর্থিত একটি শক্তিশালী ডেলিভারি ইকোসিস্টেম তৈরি করা ভারতীয় খাদ্য প্রযুক্তি শিল্পের সবচেয়ে মৌলিক চাহিদাগুলির মধ্যে একটি। আমরা খাদ্যপান্ডায় এটি সনাক্ত করি এবং সমস্ত মহানগর এবং অন্যান্য গুরুত্বপূর্ণ নগরগুলিতে আমাদের বিতরণ নেটওয়ার্ককে শক্তিশালী করতে 400 কোটি টাকা বিনিয়োগ করছি। 25,000 ডেলিভারি রাইডার নিয়োগের মাধ্যমে আমাদের শেষ-মাইল সংযোগটিও বাড়িয়েছে। এটি আমাদের রেস্টুরেন্ট অংশীদার, গ্রাহক এবং রাইডারদের খাদ্য ক্রমবর্ধমান অভিজ্ঞতাতে পার্থক্য করার জন্য আমাদের বাজারে যাওয়ার কৌশলগুলির সাথে সঙ্গতিপূর্ণ। "

এই ঘোষণাটি ঠিক সময়ে আসে যখন সুইজি ঘোষণা করেছিল যে গত সপ্তাহে ন্যাশার্স এবং মেটুয়ান-ডায়াপিংয়ের নেতৃত্বে রাউন্ডে 100 মিলিয়ন ডলারের সিরিজ এফ তহবিল সংগ্রহের ঘোষণা দিয়েছে, এবং সপ্তাহের আগে জ্যামটোও আলিবাবা এর অ্যান্ট ফাইন্যান্সিয়ালের নেতৃত্বে ২00 মিলিয়ন ডলার জোগাড় করেছিল।

রুটি, কপদা আর মকান দাবির বাইরে যেতে পারে না, তবে এগুলির মধ্যে অনেকেই প্রাথমিক মৃত্যুর মুখোমুখি হন। 2016 সাল নাগাদ, বেশ কয়েকটি খাদ্য প্রারম্ভিক - টিনিওয়েল, ডাজো, স্পুনজো, ইটলো, এবং ইটঅনগাও হতাশ হয়ে পড়েছিল; ইটফ্রেশ এবং ইয়ামিস্ট দোকান বন্ধ করে গত বছরের শুরুতে এই শীতলতা অব্যাহত ছিল। শুধুমাত্র বড় দুই - সুইজি এবং জ্যামেটো - সফলভাবে বেঁচে।

Swiggy $ 650 মিলিয়ন মূল্য মূল্যের জন্য $ 255 মিলিয়ন বেশি অর্থায়ন উত্থাপিত হয়েছে। জ্যামটোও 10 টি অর্থায়ন রাউন্ড $ 443.8 মিলিয়ন এবং 1.1 বিলিয়ন ডলারের মূল্যায়ন করেছে। ২015 সালে জমেটো খাদ্য সরবরাহের স্থানটিতে প্রবেশ করেছিল।

উবারও পাইয়ের একটা অংশ চেয়েছিলেন। জমতাও এবং সুইগি রক্তক্ষরণে বেঁচে গেছে এবং গত বছর বাজারে বসতি স্থাপন করেছে, uberEATS ভারতে অপারেশন চালু করেছে। মে থেকে, uberEATS ডেলিভারি ছেলেদের অর্জন এবং প্রতিটি পাস সপ্তাহ সঙ্গে আরো রেস্টুরেন্ট অংশীদার যোগ করে ভারত বাজারে আক্রমণাত্মকভাবে ধাক্কা ধাক্কা করা হয়েছে।

গত বছরের শেষদিকে ওলা ২00 মিলিয়ন ডলার বিনিয়োগ করে আরও বেশি মূল্য তৈরি করতে এবং ব্যবসা বাড়ানোর দিকে মনোনিবেশ করবে। খাদ্যপান্ডা বর্তমানে দেশে 100 টিরও বেশি শহরে 15,000 রেস্তোরাঁ অংশীদারের দাবি করেছে।

রেডসিয়ার কনসাল্টিংয়ের মতে, খাদ্য বিতরণ খাতে 2018 সালের শেষ নাগাদ 1.5 বিলিয়ন ডলারের আঘাত হানতে হবে এবং ২0২1 সালের মধ্যে জিএমভি পদে 2.5-3.5 বিলিয়ন ডলার স্পর্শ করবে। $ 750 মিলিয়ন মূল্যের এই সেক্টর 15 শতাংশ চতুর্থাংশ-চতুর্থাংশের হারে বাড়ছে।

Foodpanda দ্বারা এই ধাক্কা খেলা সব আরো আকর্ষণীয় করে তোলে।

0 Comments: