মালয়েশিয়ার পর, ওওয়াইও আন্তর্জাতিক সম্প্রসারণের জন্য নেপালকে দ্বিতীয় স্থান হিসেবে বেছে নেয়

বৃহস্পতিবার, বাজেট হোটেলে একত্রিতকারী ওওয়াইও কাঠমান্ডুতে তার প্রথম হোটেলের উদ্বোধনের সাথে নেপালের পক্ষে তার ঘোষণা ঘোষণা করে। সংবাদটি এক বছরের পর আসে, যখন ব্র্যান্ডটি জানুয়ারী 2016 সালে মালয়েশিয়ায় তার প্রথম আন্তর্জাতিক প্রবর্তন ঘোষণা করে।

মালয়েশিয়ার পর, ওওয়াইও আন্তর্জাতিক সম্প্রসারণের জন্য নেপালকে দ্বিতীয় স্থান হিসেবে বেছে নেয়
মালয়েশিয়ার পর, ওওয়াইও আন্তর্জাতিক সম্প্রসারণের জন্য নেপালকে দ্বিতীয় স্থান হিসেবে বেছে নেয়


উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন, প্রতিষ্ঠাতা ও সিইও রাইটেশ আগরওয়াল, ওওয়াইও বলেন,

"শ্রেণী তৈরি করা (ছোট এবং বাজেটের হোটেলগুলি) তৈরি করা, আমাদের গ্রাহকদের আনন্দ এবং অংশীদারদের অসাধারণ সুবিধাগুলি সরবরাহ করার জন্য আমরা প্রযুক্তি এবং কার্যক্ষম দক্ষতা নিযুক্ত করেছি। আমাদের নেটওয়ার্ক ভারতে বৃহত্তম হয়ে উঠার জন্য শক্তিশালী বৃদ্ধি দেখেছে। মালয়েশিয়ায় আমাদের সফল বিদেশি যুদ্ধের পর, আমরা এখন নেপালে ভ্রমণকারীদের ভ্রমণকারীদের জন্য OYO এর ঝামেলা মুক্ত এবং মানসম্মত থাকার অভিজ্ঞতা প্রদানের জন্য রোমাঞ্চিত। "

২013 সালে চালু হওয়া, বর্তমানে ওওয়াইও নেটওয়ার্কের 200 টি শহরগুলিতে 7,000 হোটেলের বৃদ্ধি পেয়েছে। মালয়েশিয়ায় তার নেটওয়ার্ক 200 হোটেল বলে দাবি করা হয়।

নেপালকে সম্প্রসারণের জন্য গন্তব্য হিসাবে বিবেচনা করার আরেকটি কারণ ইমিগ্রেশন বিভাগের তথ্য, যা ২014 সালে নেপাল সফররত 174,803 পর্যটকদের মধ্যে উল্লেখ করে, তাদের মধ্যে সর্বাধিক সংখ্যা ভারত থেকে জানানো হয়েছিল।

কোম্পানির একটি বিবৃতি অনুসারে, ভারতের ভ্রমণ এবং আতিথেয়তা সেক্টর আবেগ পরিকল্পনা একটি ঘটনা ঘটছে।

অধিকন্তু, ভ্রমণ পরিকল্পনা চক্র আরও হ্রাস করে, স্থল সরবরাহকারীর কাছ থেকে প্রত্যাশা এবং অ-আলোচনাযোগ্য এবং পূর্বনির্ধারিত অভিজ্ঞতা প্রদানের এজেন্টগুলি শক্তিশালী হয়ে উঠেছে। সাশ্রয়ী মূল্যের এবং বিশ্বস্ত থাকার বিকল্প সবচেয়ে ভ্রমণকারীদের জন্য শীর্ষ উদ্বেগ এক থাকা।

এ প্রসঙ্গে রাইটেশ বলেন,

"আজ, 70 শতাংশ ভারতীয় অপরিকল্পিত ব্যয় স্বীকার করে - সম্পর্ক থেকে কেনাকাটা করতে, তাত্ক্ষণিক পরিতৃপ্তি নতুন আদর্শ। একই সময়ে, তারা ক্রমবর্ধমান বুদ্ধিমান বা মানসম্মত অভিজ্ঞতার দিকে তাকিয়ে আছে; ক্রয় সিদ্ধান্ত impulse দ্বারা চালিত হয় এমনকি যদি। "

সম্প্রতি বিনিয়োগকারী সফটব্যাঙ্কের ২50 মিলিয়ন মার্কিন ডলারের রাউন্ড বন্ধ করার চূড়ান্ত পর্যায়ে ওওয়াইওকে 850 মিলিয়ন ডলারে মূল্য দিতে হবে বলে জানানোর মাত্র দুই দিন পরে সম্প্রসারণের এই খবর এসেছে। টাইমস অফ ইন্ডিয়া অনুসারে, এই সর্বশেষ তহবিল বাড়াতে জাপান গ্রুপকে 42 শতাংশ মালিকানা দেবে।

0 Comments: