পেটম সফটব্যাঙ্ক এবং ইয়াহু জাপানের সাথে জাপানে পেমেন্ট প্ল্যাটফর্ম পেপেই চালু করেছে

সোমবার সোমবার ভারতের পেমেন্ট বেথেথ পেটম জানিয়েছে, এটি জাপানে স্মার্টফোন ভিত্তিক বসতি স্থাপনের পরিষেবা চালু করেছে, পেপেই।

পেটম সফটব্যাঙ্ক এবং ইয়াহু জাপানের সাথে জাপানে পেমেন্ট প্ল্যাটফর্ম পেপেই চালু করেছে
পেটম সফটব্যাঙ্ক এবং ইয়াহু জাপানের সাথে জাপানে পেমেন্ট প্ল্যাটফর্ম পেপেই চালু করেছে


প্রস্তাবটি 'পেপেই' কর্পোরেশনের অংশ, সফটব্যাংক কর্পোরেশন ('সফটব্যাঙ্ক'), ইয়াহু জাপান কর্পোরেশন ("ইয়াহু জাপান") এবং পেটিএম (ওয়ান 797 কমিউনিকেশনস) এর মধ্যে একটি যৌথ উদ্যোগ।

জাপানের ইন্টারনেট সমিতির সফটব্যাঙ্কের সহযোগিতায় জাপানের পেটম এর যুদ্ধের খবর জুলাইয়ের শেষ সপ্তাহে প্রথম প্রকাশিত হয়েছিল। একটি মুক্তির মধ্যে, সফটব্যাঙ্ক খবর নিশ্চিত করেছে এবং বলেছে যে ইয়াহু জাপান কর্পোরেশনও যৌথ উদ্যোগের অংশ হবে।

অনুষ্ঠানে বক্তৃতা করেন, মধুর দেবরা, সিএফও এবং এসভিপি, পেটম বলেন,

"আমরা খুশি যে PayPay কর্পোরেশন জাপান নগদহীন অর্থ প্রদান করতে আমাদের QR- প্রযুক্তি এবং দক্ষতা ব্যবহার করছে। আমরা নিশ্চিত যে এটি তাদের ব্যবসার ক্ষেত্রে উল্লেখযোগ্য বৃদ্ধি দেবে কারণ তারা তাদের গ্রাহকদের ব্যক্তিগতকৃত এবং একচেটিয়া ডিজিটাল পেমেন্ট অভিজ্ঞতা সরবরাহ করে। তিনটি ভিন্ন দেশের দলগুলোর সাথে একসাথে কাজ করে পেপেই তৈরি করা হয়েছে, এটি আমাদের এবং আমাদের শিল্প-নেতৃস্থানীয় সমাধানগুলির সত্যিকারের সাক্ষ্য, যেটি কোনও দেশের বা বাজারের প্রয়োজন অনুসারে সহজেই পোর্ট করা যেতে পারে। "

'পেপেই' একটি স্মার্টফোন ভিত্তিক সেটেলমেন্ট পরিষেবা যা ব্যবহারকারীদের তাদের 'PayPay' Wallet এ একটি ব্যাংক অ্যাকাউন্ট থেকে অর্থ সঞ্চয় করতে এবং এটি দিয়ে অর্থ প্রদান করতে দেয়। ২018 সালের অক্টোবরে চালু করা হয়েছে, 'পেপেই' জাপানে নগদহীন অর্থ প্রদানের ব্যাপক ব্যবহারকে প্রচার করার এবং ভোক্তাদের এবং অনুমোদিত উভয় স্টোরগুলিতে অত্যন্ত সুবিধাজনক পরিষেবা প্রদানের লক্ষ্যে কাজ করে। অধিকন্তু, প্ল্যাটফর্মটি প্যাটম থেকে QR-প্রযুক্তি সরবরাহ করে।

এক বিবৃতিতে, 'পেপেই' নামে একটি বিবৃতিতে এটি ঘোষণা করে যে এটি গ্রাহককে 500 ইয়েনের সমতুল্য ইলেকট্রনিক অর্থ প্রদান করবে এবং প্রতিটি গ্রাহককে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করে এবং বৈধ জাপানি মোবাইল নম্বর দিয়ে এটি অনুমোদন করবে।

এছাড়াও, বিক্রেতাদের এবং প্রতিষ্ঠানগুলির জন্য, পেপেই বলেছে যে ২0২1 সালের সেপ্টেম্বর পর্যন্ত এটি তিন বছরের জন্য 'ব্যবহারকারী স্ক্যান' টাইপ নিষ্পত্তির জন্য কোনও ফি চার্জ করবে না।

ইচিরো নকাইয়া, রাষ্ট্রপতি ও প্রতিনিধিদলের প্রধান নির্বাহী কর্মকর্তা, পেপ কর্পোরেশন ড।

"PayPay এর উচ্চ প্রযুক্তি এবং সমাধানটি পরিচয় করিয়ে দেওয়ার এটি একটি দুর্দান্ত শক্তি এবং আমি নিশ্চিত যে এটি জাপানের ব্যবহারকারীদের সম্প্রসারণে ব্যাপকভাবে অবদান রাখবে।"
ঘোষণার অংশ হিসাবে, পেটম আরও বলেছে যে এটি 350 মিলিয়ন গ্রাহক এবং 9.5 মিলিয়নেরও বেশি অফলাইন ব্যবসায়ীর কাছে মোবাইল পেমেন্ট সরবরাহ করছে।

0 Comments: