Hisense ইনফিনিটি H30 স্মার্টফোনের পর্যালোচনা

আমাকে সৎ হতে দাও। এখন পর্যন্ত, আমি তার অন্যান্য পণ্যগুলি - টিভি এবং ফ্রিজের জন্য বেশিরভাগই হেসেন্সকে জানতাম - তাদের ফোন নয়। যাইহোক, আমি অবশ্যই বলতে চাই যে ইনফিনিটি H30 দিয়ে আমার সময় চমৎকার হয়েছে।

Hisense ইনফিনিটি H30 স্মার্টফোনের পর্যালোচনা
Hisense ইনফিনিটি H30 স্মার্টফোনের পর্যালোচনা


Unboxing অভিজ্ঞতা বিস্ময়কর ছিল। আমি প্রাথমিকভাবে ইয়ারফোন, চার্জিং ব্লক সহ একটি টাইপ সি চার্জিং তারের এবং একটি ম্যানুয়াল হিসাবে স্ট্যান্ডার্ড আইটেম সঙ্গে পূরণ করা হয়েছিল। কিন্তু আমার চোখে ধরা পড়েছে যে হেসেন্সে একটি প্লাস্টিকের ফোন কভার এবং একটি গ্লাস স্ক্রিন রক্ষক রয়েছে। আমার কাছে, এই হুইসেন্স প্রকৃতপক্ষে স্মার্টফোনের ব্যবহারকারীর প্রয়োজনীয়তাগুলি সম্পর্কে সজাগ এবং বুঝতে পেরেছে এমন একটি চিহ্ন। বিস্তারিত জানার জন্য এই মনোযোগটি স্বাগত জানাই এবং প্রশংসা করা হয়েছিল কারণ আমি এই আইটেমগুলিকে আলাদাভাবে কিনতে চাই কিনা তা নিয়ে আমি উদ্বেগ প্রকাশ করেছি - ফোনটি এক বছরের ওয়ারেন্টি সহ স্ক্রিনে আসে, আপনাকে স্বাগতম।

তার ফ্যাক্ট ফ্যাক্টরের পরিপ্রেক্ষিতে, ইনফিনিটি H30 সাম্প্রতিক প্রতিযোগিতামূলক ফোন মডেলগুলি থেকে আমরা যা দেখেছি তা থেকে ভিন্ন নয়। এফএইচডি + রেজোলিউশনের সাথে এটি 6.53 ইঞ্চি ডিসপ্লে ডিসপ্লে রয়েছে, যার উপরে শীর্ষস্থানে জলাধারের আকৃতির নকশার এবং 83% স্ক্রীন-টু-শরীরের অনুপাত রয়েছে। পর্দা থেকে রঙ স্পন্দনশীল এবং সামগ্রিকভাবে তাকান এবং ব্যবহার করার জন্য রিফ্রেশ। কি সত্যিই H30 স্ট্যান্ড আউট করে তোলে তার প্রিমিয়াম ধাতব গ্রেডিয়েন্ট ফিনিস। আমি বরফ ব্লু সংস্করণ আছে, এবং এটা সত্য হিসাবে শীতল হিসাবে শোনাচ্ছে, কোন pun intended। ফোনটি আড়ম্বরপূর্ণভাবে আড়ম্বরপূর্ণ, এবং আমি সাহায্য করতে পারতাম না কিন্তু সময়ে সময়ে পিছনে তাকিয়ে দেখি কতটা ভালো লাগছিল। এটি লাইটওয়েট এবং স্পর্শ হিসাবে ভাল।

বক্সের বাইরে, ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সাথে প্রিলোড করা হয়, তাই এটি আমার বইগুলিতে একটি বোনাস, এটি মেডিকেট হেলিও P70 চিপসেট দ্বারা চালিত, অক্টা-কোর 2.1 গিগাহার্টজ CPU, এআরএম মালি জি 72 এমপি 3 900 মেগাহার্টজ জিপিইউ এবং 4 গিগাবাইট র্যাম। আমি মেডিয়াটকের চিপসেটের সাথে খুব পরিচিত ছিলাম না, কিন্তু হেলিও P70 প্রায়শই কুলকমের স্ন্যাপড্রাগন 660 এর সাথে তুলনা করা হয়। সুতরাং, যে কোনও মৌলিক গেমারের মতো আমিও PUBG ডাউনলোড করেছি এটি দেখতে কতটা ভাল হবে এবং আমার একটি বিস্ফোরণ ছিল। সামগ্রিক গেমিং অভিজ্ঞতা মসৃণ - ফোন সামান্য উষ্ণ আপ, কিন্তু অস্বস্তিকর পয়েন্ট নয়। অ্যাপ্লিকেশনের মধ্যে স্যুইচিং একটি বায়ু এবং seamless পাশাপাশি।

ইনফিনিটি এইচ 30 একটি 128 গিগাবাইট জিবি র্যাম, যা একটি অতিরিক্ত 128 গিগাবাইট পর্যন্ত একটি মাইক্রোএসডি ব্যবহার সঙ্গে প্রসারিত হয়। যে স্থান অনেক। আমার আগের ফোনটিতে 64 গিগাবাইটের অভ্যন্তরীণ স্টোরেজ ছিল, এবং এটি পূরণ করতে আমাকে বেশ কিছু সময় লেগেছিল। ফোনটি 4530mAh ধারণক্ষমতা সহ একটি অ অপসারণযোগ্য লিথিয়াম পলিমার ব্যাটারি রয়েছে, যা সারা দিন ধরে এবং এমনকি তার পরেও চলছে। নিয়মিত ব্যবহারের মাধ্যমে, আমি নিজেকে রাতের বেলা ঘুমাতে যাওয়ার আগে আমার দিনকে দেরী করার জন্য নিজেকে কেবলমাত্র নিজেকেই চার্জ করতে দেখেছি, এবং মাঝে মাঝে সকালে যাইহোক, আমি পরের দিনই এটি চার্জ করি। H30 এমনকি একটি ব্যাটারি সেভার এআই ফাংশন সহ আসে, যা ব্যাটারির জীবনকে বেশ কিছুটা প্রসারিত করে তবে আমি এটি ব্যবহার করার প্রয়োজনীয়তা খুঁজে পাইনি।

নিরাপত্তার জন্য, H30 একটি মুখের স্বীকৃতি এআই এবং ডিভাইসের পিছনে অবস্থিত একটি আঙ্গুলের ছাপ স্ক্যানার বৈশিষ্ট্য। প্রথমত আঙ্গুলের ছাপ স্ক্যানার অবিশ্বাস্যভাবে প্রতিক্রিয়াশীল এবং দ্রুত। বিভক্ত সেকেন্ডে আমি এটির উপর আমার আঙ্গুল রাখব, ফোনটি ইতিমধ্যেই আনলক হয়েছে এবং প্রতিবার যেতে প্রস্তুত, কোনও বিলম্ব নেই। মুখের স্বীকৃতির বৈশিষ্ট্যের দিকে অগ্রসর হওয়া, এটি বেশ কার্যকরী - আসলে এটির চেয়েও অনেক বেশি। আমি সৎভাবে মুখের স্বীকৃতি ব্যবহার করে নিজেকে অনেক বেশি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার করার চেয়েও খুঁজে পাই, কিন্তু এটি কেবল পছন্দের ব্যাপার। বৈশিষ্ট্য কম আলোতে কিছুটা সংগ্রাম করে, যা আশ্চর্যজনক নয়, তাই আমি এ বিষয়ে ক্ষমা করে দিয়েছি।

ফোনটি ২0 এমপি + ২ এমপি এর দ্বৈত পিছন ক্যামেরা রয়েছে, যা কুমির ছবিগুলি ধরে নেয়। শটগুলি বিস্তারিত, এবং ক্যামেরা এর AI সফলভাবে বিভিন্ন পরিস্থিতিতে সনাক্ত করে এবং সেই অনুযায়ী সেটিংস সামঞ্জস্য করে। মোটে, ক্যামেরা এআইটি 16 টি ভিন্ন পরিস্থিতিতে সনাক্ত করার জন্য তৈরি করা হয়েছে। সামনে, আপনি f / 2.0 এর অ্যাপারচারের সাথে ২0 মিমি ক্যামেরা পাবেন যা কিছু উচ্চ গুণমানের স্বতঃস্ফূর্ততা নিয়েও রয়েছে, যার মধ্যে একটি "সৌন্দর্য শট" বৈশিষ্ট্য রয়েছে যা প্রাথমিক পদক্ষেপগুলির সাথে স্ন্যাপচ্যাট সৌন্দর্য ফিল্টারগুলির মত মনে হতে পারে তবে অবশ্যই তবুও ব্যবহার করতে আকর্ষণীয়।

ফোন জন্য মূল্য R5,499 এ শুরু হয়। কোনও উপায়ে আইফোন এক্স বা স্যামসাং এস 10 এর মতো স্মার্টফোনের সরাসরি প্রতিদ্বন্দ্বী হতে পারে। যাইহোক, হিউসেন্স ইনফিনিটি H30 একটি মধ্য-পরিসীমা ফোন যা প্রকৃতপক্ষে একটি প্রিমিয়াম মানের অভিজ্ঞতা এবং সাশ্রয়ী মূল্যের মূল্যের বৈশিষ্ট্যগুলির একটি বিস্তৃত সেট সরবরাহ করে।

0 Comments: