স্ন্যাপড্রাগন সঙ্গে ভিভো Z1 প্রো 712 SoC, 5000mAh ব্যাটারি ভারতে চালু হবে শীঘ্রই

ভিভো জেড 1 প্রো খুব শীঘ্রই ভারতে তার বিশ্বব্যাপী অভিষেক করবে এবং এটি কোয়ালকম স্ন্যাপড্রাগন 712 চিপসেটের সাথে লঞ্চ করার প্রথম ফোন হবে

স্ন্যাপড্রাগন সঙ্গে ভিভো Z1 প্রো 712 SoC, 5000mAh ব্যাটারি ভারতে চালু হবে শীঘ্রই
স্ন্যাপড্রাগন সঙ্গে ভিভো Z1 প্রো 712 SoC, 5000mAh ব্যাটারি ভারতে চালু হবে শীঘ্রই



চীনা স্মার্টফোনের ব্র্যান্ড ভিভো খুব শীঘ্রই ভিভো জেড 1 প্রো চালু করবে ভারতীয় বাজারে। চলমান PUBG মোবাইল ইন্ডিয়া রিজিওনাল ফাইনালগুলিতে এটি নিশ্চিত করা হয়েছে যে নতুন কোয়ালকম স্ন্যাপড্রাগন 712 চিপসেট দিয়ে ভিভো জেড 1 প্রো চালু হবে। এই ফোনটি 5000 এমএএইচ ব্যাটারির বিশাল প্যাকটি প্যাক করবে এবং এটি উপ-মহাদেশে প্রথমবারের মতো মুষ্ট্যাঘাত প্রদর্শনের সাথে এটির প্রথম ফোন হবে। এছাড়াও, এটি ভারতে চালু হওয়া প্রথম ভিভো জেড সিরিজের ফোন। আপনি সচেতন হতে পারেন, ভিভো ২019 সালের PUBG মোবাইল ওপেন ক্লাব চ্যাম্পিয়নশীপের জন্য সরকারী শিরোনাম পৃষ্ঠপোষক এবং ভারত থেকে সব খেলোয়াড় (16 টি দল) বর্তমানে ভিভো জেড 1 প্রো এ গেমটি খেলছে। আঞ্চলিক PUBG মোবাইল ফিনালগুলি চলাকালীন সময়ে নতুন দিল্লিতে ঘটছে এমন টিজার ভিডিওতে এটি প্রকাশ করা হয়েছে যে Z1 Pro এর মধ্যে 6.53 ইঞ্চি পূর্ণ HD + ডিসপ্লে, 32 এমপি সেলফি ক্যামেরা, ট্রিপল রিয়ার ক্যামেরা, গ্রেডিয়েন্ট ডিজাইন এবং মাইক্রো USB বন্দর।


ভিভো Z1 প্রো: নিশ্চিত বিশেষ উল্লেখ এবং বৈশিষ্ট্য

ভিভো কোনও বাজারে Z1 Pro প্রকাশ করেনি এবং ভারত এটির প্রথমটি পাবে। Vivo Z1 Pro নিশ্চিতকরণের নির্দিষ্টকরণ বিবেচনা করে একটি সক্ষম মধ্য-সীমা স্মার্টফোন বলে মনে হচ্ছে। জিএইচ 1 প্রো কোয়ালকম স্ন্যাপড্রাগন 712 এসওসি দিয়ে শুরু করতে ভারতের প্রথম হ্যান্ডসেট হবে। Z1 Pro এর সাথে চীনা কোম্পানিটি ক্রমবর্ধমান ভারতীয় গেমিং সম্প্রদায়ের পরে যাচ্ছে কারণ মাল্টি টার্বো বৈশিষ্ট্যটি ফোনটি আসছে যা মূলত গেমিং মোড যা হ'ল ক্লাদার বিনামূল্যে গেমিং অভিজ্ঞতা সরবরাহ করার প্রতিশ্রুতি দেয়।

নিশ্চিত বিবরণের জন্য, Z1 Pro একটি 6.53-ইঞ্চি পূর্ণ এইচডি + সামনে একটি সম্মুখের ছিদ্র যা সামনে মুখোমুখি ক্যামেরা রয়েছে। ক্যামেরা নিয়ে কথা বলার সময়, আমরা একটি 32 এমপি সেলফি ক্যামেরা এবং এআই-চালিত ট্রিপল রিয়ার ক্যামেরা পাই। দুর্ভাগ্যক্রমে, ভিভোর পিছনে কোনও 48 এমপি ক্যামেরা উপস্থিতি প্রকাশ করে না। ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার এছাড়াও পিছনের দিকে উপস্থিত।

অবশেষে, ভিভো Z1 প্রোটি 5000mAh ব্যাটারি এবং একটি মাইক্রো USB পোর্ট দিয়ে আসবে। হ্যাঁ, ভিভো 2019 সালে একটি মাইক্রো ইউএসবি পোর্ট ব্যবহার করতে যাচ্ছে এবং এটিও একটি শক্তিশালী মিড-রেঞ্জ স্মার্টফোনে। এছাড়াও, ফোনটি জোভি ভয়েস সহকারীকে ট্রিগার করার জন্য একটি ডেডিকেটেড হার্ডওয়্যার কী থাকবে।

ভিভো জেড 1 প্রো: ভারতে প্রত্যাশিত দাম

উল্লেখ্য, ভিভো আজ পর্যন্ত কোনও বাজারে Z1 Pro স্মার্টফোনের প্রবর্তন করেনি এবং ফোনটি পাওয়ার জন্য ভারত প্রথম ব্যক্তি হবে। হার্ডওয়্যার দিয়ে যাচ্ছেন, ভিভো জেড 1 প্রো ২9,999 রুপি বিক্রি শুরু করবে। জেড 1 প্রো পাশাপাশি, কোম্পানিটি ভিভো Z1 স্মার্টফোনের পাশাপাশি সামান্য ডাউনগ্রেড হার্ডওয়্যার সহও চালু করতে পারে। ভিভো ইন্ডিয়া ইতিমধ্যেই নিশ্চিত করেছে যে Z1 Pro উপমহাদেশে ফ্লিপকার্টের জন্য একচেটিয়া হবে। যদি ভিভো অনলাইন সিরিজের লাইনআপ হিসাবে Z সিরিজ চালু করে তবে আমরা কোম্পানির কাছ থেকে আক্রমনাত্মক মূল্যায়ন দেখতে পাচ্ছি।

0 Comments: